অনুকাব্য-২
- জুয়েল আদীব ০৫-০৫-২০২৪

১.
পথে পথে যেতে যেতে
কথা-গানে মেতে মেতে
শিশির ঘাঁস দিতে পেতে
চোখে চোখে মনের ক্ষেতে।

২.
আজ বাবা দিবস; আমার বাবা আমার স্বপ্নের প্রেরণা
আমিও আজ বাবা; জীবন ছন্দে স্বপ্ন বিভোর চেতনা।

৩.
আজ বর্ষার প্রথম দিন
এক পশলা বৃষ্টি ভিজে লীন
না অনাবৃষ্টি, না অতি বৃষ্টি
স্বাগতম, কদম্ব মেয়ে মিষ্টি।

৪.
এলোমেলো, খুবই ভালো
মনে মনে আলো জ্বেলো
মাঝে মাঝে মনের মাঝে দৃষ্টি ফেলো...।

৫.
একটু ভিন্নতা,
কিছুটা নতুন...
এইতো জীবন,
আমার ভুবন...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।